সৈয়দপুর পৌরসভার ওয়ারিশান সার্টিফিকেট পেতে হয়রানি

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ওয়ারিশান সার্টিফিকেট পেতে হয়রানি ও ভোগান্তির শিকার একই পরিবারের ২ বোন। সৈয়দপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের নয়াবাজার এলাকার মৃত আব্দুল হাই এর ২ মেয়ে সাবানা খাতুন ও তারানা আহম্মেদ দীর্ঘদিন ধরে ওয়ার্ড কমিশনার এরশাদ হোসেন পাপ্পুর কাছে ধরনা ধরেও ওয়ারিশান সার্টিফিকেট জোগাড় করতে না পেরে পরিবার দুটি চরম ভোগান্তি ও হয়রানির স্বীকার হচ্ছে।

সাবানা খাতুন ও তারানা আহম্মেদ এর অভিযোগ পিতার মৃত্যুর পরে পরিবারের জমি জমা বাট্যারার জন্য পিতার মৃত্যুর সনদের সাথে ওয়ারিশন সাটিফিকেট প্রয়োজন হয়। কিন্তু ১১ নং ওয়াড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু কয়েক মাস ধরে নানান অজুহাতে সময় কাটানোর কারনে চরম ভোগান্তি তে পড়তে হয়েছে আমাদের ২ বোনকে। সাবানা খাতুন বলেন আমাদের ধারনা কাউন্সিলর পাপ্পু কে আমাদের প্রতিপক্ষ বিভিন্ন প্রলোভনে প্রভাবিত করে আমাদের সময় নষ্ট করাচ্ছে। তারানা আহম্মেদ বলেন, ৫ থেকে ৭ বার ঘুরেছি এমন কি মহিলা সংরক্ষিত কমিশনার ও পাপ্পুকে ওয়ারিশন সাটিফিকেট দেবার কথা বলেছে তাও পাইনি। মেয়র কে ও জানিয়েছি তাও কাজ হয় নি।

এ বিষয়ে ১১নং ওয়াড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু বলেন, আমার কাছে সৈয়দপুর পৌরসভার ফরম পুরন করে নিয়ে আসলে আমি করে দিব। হয়রানির বিষয়ে বলেন শুধু চাইলেই হবেনা।

সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিফা আক্তার জাহান বেবি বলেন কমিশনার পাপ্পু হয়রানি করাচ্ছে আমি জানিনা, আমার কাছে আসতে বলেন। আমি করে দিতেছি।

আরো দেখুনঃ