সোনাগাজীতে ইফতার পার্টি থেকে ফেরার পথে এসএসসি পরীক্ষর্থী নিহত

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)।।

শুক্রবার সোনাগাজীতে বন্ধুদের ইফতার পার্টি থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে জাহেদ হোসেন ফয়সাল (১৬) নামে এক এসএসসি পরীক্ষর্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। সে সোনাগাজী আল-হেলাল একাডেমির ছাত্র, (আগামী জুন মাসে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থী) এবং সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের দানু মাঝি বাড়ির একরামুল হকের ছেলে। নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, জাহেদের বন্ধুরা চরচান্দিয়া ইউনিয়নের পূর্ববড়ধলী গ্রামে ইফতার পার্টির আয়োজন করে।

ইফতার শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ফেরার পথে মদিনা বাজার এলাকায় বন্ধুর দ্রুতগতির মোটরসাইকেল থেকে জাহেদ সটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। তার মৃত্যুতে সহপাঠি, শিক্ষকবৃন্দ ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

শুক্রবার সকাল ১০টায় পশ্চিম চরখোয়াজ জামে মসজিদের সামনে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। দুই ভাই, এক বোনের মধ্যে জাহেদ ছিল মেঝ।

আরো দেখুনঃ