সোনারগাঁয়ে একই পরিবারের নারীসহ তিনজনকে কুপিয়ে জখম

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আলমদী গ্রামে একই পরিবারের নারীসহ তিনজকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার ( ১১ মে ) সকালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত রেখা বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করছেন। মূমূর্ষস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামের আফসারউদ্দিনের সঙ্গে একই গ্রামের সেরাজ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সেরাজ মিয়ার নেতৃত্বে সুমন, পারুল বেগম সহ ১৫-২০জনের ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আফসারউদ্দিনের বাড়িতে প্রবেশ করে হামলা করে বাড়িঘর ভাংচুর করে।এতে বাধা দিলে সেরাজ মিয়া তার স্ত্রী রেখা বেগম ও মেয়ে শান্তা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলার সময় বাড়িঘরের মূল্যবান জিনিসপত্র লুট করার অভিযোগ উঠে। হামলা আহত আফসারউদ্দিনের অবস্থা মূমূর্ষ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে।

আহত শান্তা আক্তার বলেন, হামলাকারী আমার চাচা হন।দীর্ঘদিন ধরে আমার বাবার সম্পত্তি জোরপূর্বকভাবে দখল করে রেখেছেন। আমার বাবা এ সম্পত্তি চাওয়াতে আমাদের বাড়িতে হামলা করে ভাংচুর ও লুটপাট করে। আমার বাবাসহ আমার পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

অভিযুক্ত সেরাজ মিয়ার সঙ্গে যোগাযোগ হলে তিনি সম্পত্তি দখলের বিষয়টি অস্বীকার করে বলেন, কথাকাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এতে আমিও আহত হয়েছি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ইতোমধ্যেতদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ