নড়াইলে শখের মোটরসাইকেল কেড়ে নিলো এসএসসি পরীক্ষার্থীর জীবন

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল-গোবরা-নওয়াপাড়া সড়কের নলদীরচর এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক গোবরা পার্বতী বিদ্যাপীঠের এসএসসি পরীক্ষার্থী বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী এম এ হাকিম (১৬) নিহত হয়েছে। এ দুর্ঘটনায় পার্বতী বিদ্যাপীঠের সহকারী প্রধান শিক্ষক জহর উদ্দিন আহমেদ ছেলে বিজ্ঞান বিভাগের আরেক মেবাধী শিক্ষার্থী এসএসসি পরীক্ষার্থী জুবায়ের আহমেদসহ দু’জন গুরুতর আহত হয়েছে।

জানাগেছে সোমবার (১৮ জুলাই) বিকেলে সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের ছাগলছিড়া গ্রামের মফিজুর মোল্যার ছেলে এসএসসি পরীক্ষার্থী হাকিম মাত্র একদিন আগে কিনে দেয়া শখের মোটরসাইকেলে সহপাঠী বন্ধুদের নিয়ে ঘুরতে বের হয়। গোবরা থেকে আগদিয়া যাওয়ার সময় নলদীর চর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাপা দেয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রæত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দুজনকে নড়াইল সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুর রশীদ বলেন, ‘নিহত হাকিম অত্যান্ত মেধাবী ছাত্র ছিলো। এবছরই এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। তার পিতার কাছে মোটর সাইকেল কিনে দেয়ার দাবি জানান। শখের মোটর সাইকেলই তার জন্য মৃত্যু ডেকে আনলো। আমাদের অভিভাবকদের এসব ব্যাপারে সচেতন হতে হবে। হাকিমের মৃত্যুতে এবং অপর দুজন ছাত্র আহত হওয়ার ঘটনায় আমরা শিক্ষক-শিক্ষার্থীরা খুবই মর্মাহত।

নড়াইল থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে।

আরো দেখুনঃ