অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে কুমিল্লা ইপিজেড কর্মীর কব্জি বিচ্ছিন্ন

অনলাইন ডেস্ক।।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা এলাকায় অটোরিকশার চাকার সাথে ওড়না পেঁচিয়ে এক নারীর হাত থেকে কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় নেউরা এলাকার আর্মি ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা এই নারীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কব্জি বিছিন্ন হওয়া ওই নারীর নাম দিল নাহার। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ। তিনি কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানির শ্রমিক। রাজা পাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকেন।

স্থানীয়রা জানান, নেউরার দিক থেকে একটি অটোরিকশা রাজাপাড়া এলাকার দিকে যাচ্ছিল। আর্মি ক্যাম্পের সামনে আসলে হঠাৎ ওই নারীর ওড়না চাকায় পেঁচিয়ে যায়। এতে সাথে সাথেই তার হাত থেকে কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এবং তিনি অটোরিকশা থেকে পড়ে যান।

পরে ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলেও তার বিচ্ছিন্ন হওয়া হাত অটোরিকশার এক্সেলের মধ্যেই আটকে ছিল। স্থানীয়দের সহায়তায় বিচ্ছিন্ন হওয়া কব্জিটি উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক মোঃ নাফিস জানান, একজন হাত থেকে কব্জি বিচ্ছন্ন হওয়া নারীকে হাসপাতালে আনা হয়েছে। তিনি জরুরী বিভাগে ভর্তি আছেন। তার চিকিৎসা কার্য়ক্রম চলমান রয়েছে।

আরো দেখুনঃ