নীলফামারীতে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

আলোচনা সভা মাঙ্গলিক প্রার্থনা ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হয়েছে ।

নীলফামারী জেলা প্রশাসনের তত্ত্বাবধানে, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহযোগিতায়। (১৯ আগস্ট) শুক্রবার বিকেল ৪ টায় শ্রীশ্রী আনন্দময়ী কালীমাতা মন্দিরে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা ও মাঙ্গলিক প্রার্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

শ্রীশ্রী আনন্দময়ী কালী মাতা মন্দির এর সভাপতি অ্যাডভোকেট অক্ষয় কুমার রায়ের সভাপতি তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজাহারুল ইসলাম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন , জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ শাহিদ মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি উত্তম কুমার রায় বাদল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি খোকারাম রায় সাধারণ সম্পাদক প্রভাষক মৃণাল কান্তি রায় ।

দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় বিভিন্ন সংগঠন মন্দির ও ভক্তবৃন্দ অংশগ্রহণ করে ।

আরো দেখুনঃ