ঈগল ও রতন গ্রুপের দ্বন্দ্বে শাহাদাত খুন: র‌্যাব

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা পার্ক রোডে কিশোরগ্যাংয়ের ছুরিকাঘাতে প্রকাশ্যে খুনে সরাসরি জড়িত রতন গ্রুপের প্রধান রতনসহ আরো ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২১ আগস্ট) বেলা ১১ টায় নগরীর শাকতলা র ্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে র ্যাব ১১ এর কুমিল্লার কোম্পানী কমাণ্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাং রতন গ্রুপের সক্রীয় সদস্যরা হলো: গ্রুপ লিডার মো. রতন (২০), আকাশ হোসেন (২০), মো. সিয়াম হোসেন ( ২০), তাদের বাড়ি ফৌজদারি এলাকার মফিজাবাদ কলোনীতে। এছাড়া নগরীর ভাটপাড়া এলাকার মো. তানজীদ (১৯), কালিয়াজুড়ি এলাকার মো. ইয়াসিন আরাফাত রাসেল (২১) সদর উপজেলার বাঘমারা গ্রামের আসিফ হোসেন রিফাত (১৯)।

র ্যাব কমান্ডার মেজর সাকিব জানান, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং ঈগল গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। তাদের দ্বন্দ্বের কারণে গেলো শুক্রবার বিকেল ৫টায় ঈগল গ্রুপের সদস্য শাহাদাতকে একা পেয়ে ধাওয়া করে রতন গ্রুপ। পরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার ছোরা, ৪টি বড় ছোড়া, ১টি এন্টিকাটার ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরোও জানান, গ্রেপ্তারকৃতরা সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলো বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের শেষে দুপুরে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের আমাদের কাছে হস্তান্তরের পর বিকেলেই আদালতে প্রেরণ করবো।

আরো দেখুনঃ