বাহরাইন বাংলাদেশ বিজনেস কমিউনিটি নবগঠিত কমিটিকে সংবর্ধনা

সাহিন সিকদার, বাহরাইন।।

ওড়িশা কোম্পানির নিজস্ব কার্যালয়ে গত শুক্রবার রাতে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলাউদ্দিন উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির উদ্যোগে কোম্পানির জেনারেল ম্যানেজার কামরুল হাসান সুমন এবং ফাইন্যান্স ম্যানেজার সাগর আহমেদ এর ব্যবস্থাপনায় নব গঠিত বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইন এর পরিচালনা কমিটির নব নির্বাচিত সকল সদস্য কে নিয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব গঠিত বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইন এর সভাপতি হায়াত উল্লাহ মল্লিক, সহ সভাপতি বকুল সূত্রধর, সহ সভাপতি তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক ,আলাউদ্দিন আহাম্মেদ, যুগ্ন সম্পাদক নাজমুল হাছান (সোহাগ),যুগ্ন সাধারণ সম্পাদক ,আবুল বাশার, যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক ,শেখ ইমরান ,অর্থ সম্পাদক আরিফ আহাম্মেদ, প্রচার সম্পাদক ইসমাইল পলাশ সহ নির্বাচিত সদস্য গন উপস্থিত ছিলেন ।এ সময় আলাউদ্দিন উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির জি এম কামরল হাসান এবং ফাইন্যান্স ম্যানেজার সাগর আহমেদ সহ এ ইউ সি সি এর সকল স্টাফরা মিলে আমন্ত্রিত অতিথি দের ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টি বিতরণ করেন।

বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইন এর পক্ষ থেকে সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য আলাউদ্দিন উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির সংশ্লিষ্ট সকল কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো দেখুনঃ