বিয়ে বাড়িতে গলায় মাংসের হাড় আটকে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক।।

মাদারীপুরের রাজৈরে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গলায় মাংসের হাড় আটকে আবুল হোসেন মোল্লা (২২) নামের এক প্রতিবন্ধী যুবক মারা গেছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মিয়ার মেয়ে প্রমি আক্তারের বিয়ে হয়। পরিবারের সঙ্গে সেই বিয়ের দাওয়াত খেতে আসেন গোপালগঞ্জের মুকসুদপর উপজেলার তপারকান্দি গ্রামের আব্দুল খালেক মোল্লার বুদ্ধি প্রতিবন্ধী ছেলে আবুল হোসেন মোল্লা। খাওয়ার সময় হঠাৎ তার গলায় মাংসের একটি হাড় আটকে যায়। রাতে বেশি অসুস্থতা বোধ করলে পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলার টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। সেখান থেকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

ওই যুবককের বাবা আব্দুল খালেক মোল্লা বলেন, খাওয়ার সময় তার গলায় হাড় আটকে যায়। বাড়িতে বেশ কয়েকবার চেষ্টা করেও বের করতে পারিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোয়েব হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়। তকে কী কারণে মারা গেছে সেটি ময়নাতদন্তের পর জানা যাবে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুনঃ