কুমিল্লায় গাড়িচোর চক্রের ১৮ সদস্য আটক

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লায় ২৯ টি চোরাই গাড়িসহ সঙ্ঘবদ্ধ গাড়িচোর চক্রের ১৮ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় একটি কাভার্ড ভ্যান, দুইটি মোটরসাইকেল ও ২৬টি ব্যাটারীচালিত গাড়িসহ অসংখ্য যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

আজ সোমবার সকালে র‌্যাব-১১ সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর সাকিব হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, সাম্প্রতিক সময়ে কুমিল্লাসহ সারাদেশে গাড়ি চুরির ঘটনাকে কেন্দ্র করে খুন, অর্থ দাবী, মারাত্মকভাবে আহত সহ বিভিন্ন মর্মান্তিক ঘটনার অভিযোগে ছায়া তদন্ত শুরু করে ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। ছায়াতদন্ত থেকে গাড়ি চোর চক্রের কয়েকটি সিন্ডিকেটের সন্ধান পেয়ে অভিযানে গেলে ১৮ই ফেব্রুয়ারী (রবিবার) জেলার কোতয়ালী মডেল থানার পালপাড়া এলাকার খলিলের গ্যারেজ থেকে কাভার্ড ভ্যান কেটে যন্ত্রপাতি আলাদা করার সময় চক্রের মূলহোতা খলিল সহ ৮ সদস্যকে হাতে নাতে আটক করে। পরে গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী ১৯ই ফেব্রুয়ারী(সোমবার) রাতেই নগরীর কোতয়ালী মডেল থানার চম্পকনগর, বুড়িচং থানাধীন ভারেল্লা (দক্ষিণ) ও পশ্চিম সিংহ এলাকায় অভিযান পরিচালনা করে এ চক্রের মূলহোতা জাহাঙ্গীর সহ ১০ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃ জেলার কোতয়ালী মডেল থানার কাউসার আলী খলিল, মোঃ কাইয়ুম , মোঃ সাজিদ হোসেন, মজিদ, মনির মিয়া, নাজমুল হোসাইন রবিউল, মোঃ আবু কাউসার , মোঃ পিয়াস, মোঃ জহির মিয়া , মোঃ জামশেদ হোসেন। দেবিদ্বার থানার মোঃ সাইফুল ইসলাম জাহাঙ্গীর, হৃদয় হাসান, বুড়িচং থানার শুক্কুর আলী, রিপন মিয়া, চান্দিনা থানার মোঃ সাইফুল , ব্রাহ্মণপাড়া থানার মোঃ আল আমিন, বুড়িচং থানার মোঃ তাজুল ইসলাম, মোঃ ওমর ফারুক।

এ বিষয়ে র‌্যাব-১১ সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃক আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরো দেখুনঃ