ইমরান খানকে গ্রেপ্তার করতে বাসভবনে পুলিশ

অনলাইন ডেক্স।।

তোশাখানা মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করতে তার বাসভবনে গেছে পুলিশ। রোববার (৫ মার্চ) পাকিস্তানের সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার ইসলামাবাদ পুলিশ পাঞ্জাব পুলিশের সহযোগীদের নিয়ে পিটিআই চেয়ারম্যান ইমরান খানের লাহোরের জামান পার্কের বাসভবনে পৌঁছান। সরকারপ্রধান হিসেবে পাওয়া উপহার রাষ্ট্রীয় কোষাগারে জমা না দেওয়ার অভিযোগে (তোশাখানা মামলা) দায়ের হওয়া মামলায় হাজিরা না দেওয়ায় পিটিআই চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এর ফলে তাকে গ্রেপ্তার করতেই পুলিশ সেখানে গিয়েছে।

পুলিশ ইমরান খানের বাসভবনে পৌঁছলে তার চিফ অব স্টাফ সিনেটর শিবলি ফারাজ পিটিআই প্রধানের গ্রেপ্তারের পরোয়ানা গ্রহণ করেন। এ সময় তিনি পুলিশকে জানান, সাবেক প্রধানমন্ত্রী তার জামান পার্কের বাসভবনে নেই। তবে তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। এদিকে দলীয় চেয়ারম্যানকে গ্রেপ্তার করতে তার বাসভবনে পুলিশ আসার খবর পেয়ে হাজার হাজার নেতাকর্মী সেখানে জড়ো হয়েছেন। পিটিআই চেয়ারম্যানকে গ্রেপ্তার করলে গণবিক্ষোভের ডাক দেওয়া হবে বলে তারা হুঁশিয়ার করেছেন। তবে পুলিশ জানিয়েছে, ইমরান খানকে গ্রেপ্তার না করে তারা ফেরত যাবেন না।
শান্ত/অননিউজ

আরো দেখুনঃ