বাংলাদেশের রাজনীতিতে বিএনপি মূলত পাকিস্তানের প্রক্সি খেলোয়াড়

অনলাইন ডেক্স।।

বিএনপি তারেক রহমানের কারাবন্দি দিবস পালন করে আবারও প্রমাণ করল তারা অপরাধীদের পক্ষে। বিএনপি-জামায়াত, রাজাকার ও জঙ্গিগোষ্ঠীর রক্ষার দল। তারা মূলত পাকিস্তানের প্রক্সি খেলোয়াড় হিসেবে বাংলাদেশের রাজনীতিতে বিচরণ করছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। মঙ্গলবার (৭ মার্চ) বেলা ১১টায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কুষ্টিয়ার মিরপুর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় ইনু বলেন, সংবিধান কাটছাঁট করেছে জেনারেল জিয়া ও সামরিক শাসকরা। মুক্তিযুদ্ধের মিমাংসিত বিষয়ের আলোকে শেখ হাসিনা ও আমরা সংবিধানকে মেরামত করছি। তিনি আরও বলেন, ৭১ সালে অগ্নিঝরা মার্চে পাকিস্তানিদের যে আচরণ ছিল এখন ২০২৩ সালে এসে বিএনপি সেই একই আচরণ করছে। বিএনপি মুখে নির্বাচন আর গণতন্ত্র নিয়ে কথা বললেও তাদের মূল এজেন্ডা হলো ৭১ এর মিমাংসিত বিষয়গুলো বানচাল করা। তাই তারা অগ্নিঝরা মার্চকে স্মরণ করে না, বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধু বলে না, সংবিধানের চার নীতি না মেনে তা উড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ সময় মিরপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ সংশ্লিষ্টরা ও স্থানীয় জাসদ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ