অনুশীলনে আঘাত পেয়ে হাসপাতালে মেহেদি মিরাজ

অনলাইন ডেক্স।।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টির পর আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নামছে স্বাগতিক বাংলাদেশ। সফরের শুরুতে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামছে টাইগাররা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামীকাল ১৮ মার্চ।

এজন্য একদিন আগেই সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল। সেখানে পৌঁছে আজ সকালে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলনে গা গরমের জন্য ফুটবল খেলছিল টাইগাররা। এ সময় গুরুতর চোট পেয়েছেন স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। এজন্য দ্রুতই তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

মাঠে অনুশীলনের সময় টাইগার পেসার হাসান মাহমুদের একটি কিক হঠাৎ করে মিরাজের বুকে এসে লাগে। এরপর বুকে হাত দিয়ে মাঠেই বসে পড়েন এই অলরাউন্ডার। বাংলাদেশ দলের ফিজিও বাইজিদুল ইসলাম এসে কিছুক্ষণ মিরাজের অবস্থা দেখাশোনা করেন। পরে মিরাজকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এদিকে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াড থেকে ছিটকে গেছেন জাকির হাসান। গতকাল অনুশীলনের সময় বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পাওয়া উইকেটকিপার এই ব্যাটার। বিধায় আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হবে না তার। জাকিরের বদলি হিসেবে প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা পেয়েছেন রনি তালুকদার।

টাইগার দলের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালও বেশ অসুস্থ। তিনি গত কয়েক দিন ধরেই জ্বরে ভুগছেন। তবে বিসিবি সূত্র জানিয়েছে, অসুস্থতা থাকলেও ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ থেকেই তামিমকে পাওয়া যাবে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ