মুরাদনগরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুরাদনগর প্রতিনিধি।।

দৈনিক গণ মানুষের আওয়াজ ৬ষ্ঠ বছর অতিক্রম করে ৭ম বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে রোববার বিকেলে কুমিল্লার মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কাঁটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এতে উপজেলার প্রতিথযশা প্রবীন ও নবীন একজাঁক সংবাদকর্মী অংশ নেয়।

গণ মানুষের আওয়াজের মুরাদনগর প্রতিনিধি হাবিবুর রহমান সানির সভাপতিত্বে ও উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের কুমিল্লার এন.এ মুরাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক শাহেদুল আলম শাহেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক কালের কন্ঠের প্রভাষক আজিজুর রহমান রনি, দৈনিক আজকালের খবরের শরিফুল ইসলাম চৌধুরী, দৈনিক মানবজমিনের আবুল কালাম আজাদ, বাংলাদেশ জার্নালের অধ্যাপক মনিরুজ্জামান, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি দৈনিক আমাদের অর্থনীতির এম.কে.আই জাবেদ ও সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজের রায়হান চৌধুরী, দৈনিক জনতার জাকির হোসেন, দৈনিক সরেজমিনের হাফেজ নজরুল ইসলাম, দৈনিক খোলা কাগজের আজিজুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দৈনিক বায়ান্ন’র অধ্যাপক মমিনুল ইসলাম মোল্লা, দৈনিক ঢাকা প্রতিদিনের এম ফয়জুল ইসলাম, দৈনিক সংগ্রামের মাওলানা আবু ইউসুফ, দৈনিক স্বাধীন বাংলার সাজ্জাদ হোসেন, দৈনিক সমাচারের নজরুল ইসলাম সরকার, দৈনিক ভোরের সময়ের আক্তার হোসেন ভুইয়া, দৈনিক দেশকালের আবদুল আলীম, দৈনিক সময়ের ধারার জহিরুল ইসলাম শাহীন ও দৈনিক জনবাণীর প্রিয়ন্ত মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, মাওলানা তাজুল ইসলাম।

আলোচনা সভায় সংবাদকর্মীরা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, গণ মানুষের আওয়াজ ৭ম বছরে পা রেখেছে। এই পত্রিকাটি যেন, সাধারণ মানুষের শেষ আশ্রয়স্থল হয় সেই লক্ষে কাজ করতে হবে। ঘটে যাওয়া ঘটনার সত্যতা মানুষের সামনে তুলে ধরতে হবে। কলমের ছোঁয়ায় ফুটবে সুন্দর সংস্কৃতি, কৃষ্টি কালচার। তাদের প্রতিষ্ঠালগ্ন থেকে মানসম্পন্ন সংবাদ পাঠকের সমাজে ব্যাপক সাড়া দিয়েছে। আগামীতেও বহুদূর এগিয়ে যাবে পত্রিকাটি।

আরো দেখুনঃ