ঝালকাঠিতে পূজা মন্ডবে আমির হোসেন আমুর নগদ অর্থ প্রদান

খলিলুর রহমান,ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠির-২ আসনের সংসদ সদস্য, আলহাজ আমির হোসেন আমু পৌরসভার ১১টি, সদর উপজেলার ৭২টি ও নলছিটির ২২টি পূজা মন্ডবে ব্যক্তিগত ৩ লাখ ৪ হাজার নগদ অর্থ প্রদান করেছেন। রবিবার সকাল ১০ টায় পৌর সভার উদ্যোগে ১৫ টি পূজা মন্ডবে ১০ হাজার করে ১ লাখ ৫০ জাহার টাকা দিয়েছেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর তরুন কর্মকার, হাবিবুর রহমান হাবিল, হাফিজ আল-মাহমুদ, এস এম আল-আমিনসহ পৌর কর্মকর্তারা।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র জননেতা আলহাজ¦ আমির হোসেন আমু বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন। অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লা পনির,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুর রশিদ হাওলাদার, পৌর কাউন্সিলর তরুন কর্মকার, হাবিবুর রহমান হাবিল, হাফিজ আল-মাহমুদ, এস এম আল-আমিনসহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পৌরসভার ১১টিতে ৫ হাজার টাকা করে এবং উপজেলার পূজা মন্ডবগুলিতে ৩ হাজার টাকা করে ব্যক্তিগত অনুদান প্রদান করা হয়। অপর দিকে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান সদর উপজেলার পূজা মন্ডবগুলিতে ২ হাজার টাকা করে এবং জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লা পনির ব্যক্তিগত জেলার প্রতিটি পূজা মন্ডবগুলিতে ১ হাজার টাকা করে অনুদান দিয়েছেন।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ