এবার সিনেমায় লুবাবা

অনলাইন ডেস্ক।।

শিশুশিল্পী সিমরিন লুবাবা। খুব অল্প সময়েই জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি। মূলত দাদার হাত ধরেই শোবিজে পথচলা শুরু হয় এই ক্ষুদে তারকার। গান, মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও মনোনিবেশ করেছেন লুবাবা। এবার সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে তার হাতে। নির্মাতা ওয়াজেদ আলী সুমনের আসন্ন ‘ছায়া’ সিনেমায় অভিনয় করছে লুবাবা। সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে এই শিল্পীশিল্পীকে।

সিমরিন বলেন, নি:সন্দেহে আমার জন্য বড় একটি অর্জন এটি। শিশু বয়সেই প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। এটা আমার জন্য অনেক আনন্দের ও গর্বের। যারা এই প্রজেক্টের জন্য আমাকে পছন্দ করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি, ভালো একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারব।

ওয়াজেদ আলী সুমন বলেন, এই ছবি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও করেছি আমি। ছবিটি নিয়ে দীর্ঘদিনের পরিকল্পনা আমার। তিনি আরও বলেন, এর আগে, আমি বাণিজ্যিক সব সিনেমা করলেও শিশুদের নিয়ে এই প্রথম কাজ করছি। আর শিশুদের গল্প নিয়ে আমাদের দেশে খুব একটা কাজও হয় না। সেই ধারণা থেকেই বেরিয়েই মূলত ‘ছায়া’ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি, সিনেমার গল্পটি দর্শকদের মনে দাগ কাটবে।

প্রসঙ্গত, চলতি মাসের ২ তারিখ ‘ছায়া’- এর শুটিং শুরু হয়েছে। আগামী ২০ তারিখ পর্যন্ত ঢাকার বিভিন্ন স্থানে চলবে এর দৃশ্যধারণের কাজ। এতে লুবাবা ছাড়া আরও অভিনয় করেছেন, বুবলী, আসিফ নূর ও পল্লব। চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ