হানি সিংয়ের বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

অনলাইন ডেস্ক।।

ফের আইনি জটিলতায় ভারতীয় র‌্যাপার হানি সিং। মাঝখানে বেশ কিছু দিন গানের জগৎ থেকে দূরে ছিলেন। আবারও ফিরে এসেছেন নিজ ভুবনে। আপাতত নতুন অ্যালবাম ‘৩.০’র প্রচারে ব্যস্ত, এরই মাঝে হানি সিংয়ের বিরুদ্ধে থানায় দায়ের হলো অপহরণ ও নির্যাতনের অভিযোগ। বিবেক রমন নামে এক ব্যক্তি, যিনি কিনা একটি ইভেন্ট কোম্পানির মালিক, তিনিই হানির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন। বিবেক রমনের অভিযোগ, হানির সঙ্গে টাকা পয়সা লেনদেন সংক্রান্ত সমস্যার কারণে, তিনি ১৫ এপ্রিল হানির সঙ্গে অনুষ্ঠান বাতিল করেন। এরপরই হানি ও তার সহযোগীরা তাকে অপহরণ করেন এবং তার ওপর অত্যাচার চালান।

যদিও এ বিষয়ে হানি সিং কিংবা তার পক্ষে কেউ কোনো বিবৃতি দেননি। এই মুহূর্তে ‘৩.০’ অ্যালবামের প্রচারের কারণে আলোচনায় রয়েছেন তিনি। তবে র‍্যাপারের বিরুদ্ধে এই অভিযোগ যদি সত্য হয় তাহলে বড় ধরনের আইনি জটিলতায় জড়াতে পারেন হানি। সম্প্রতি নেটফ্লিক্সে হানি সিংকে নিয়ে একটি তথ্যচিত্রও আসতে চলেছে। তাতে হানি জানিয়েছেন মানসিক অবসাদের কারণেই তিনি গানের দুনিয়া থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন হানি। এর আগে তার বিরুদ্ধে গানে অশ্লীল শব্দ ব্যবহারের কারণেও অভিযোগ দায়ের হয়েছিল। সাম্প্রতিক বিভিন্ন সাক্ষাৎকারে এ ধরনের অভিযোগ নিয়েও মুখ খুলেছেন হানি।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ