সোনারগাঁ আ’লীগের সংবাদ সম্মেলন

সোনারগাঁ প্রতিনিধি।।
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত ৭১ সদস্য পূর্নাঙ্গ কমিটি নিয়ে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামীলীগ।

বুধবার(৮ জুন) বিকেলে সোনারগাঁ একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার। এসময় ৭১সদস্য বিশিষ্ট কমিটিতে যেসব নেতা স্থান পেয়েছেন তাদের সাংবাদিকদের কাছে পরিচয় করিয়ে দেন।

সংবাদ সম্মেলনে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার বলেন, দীর্ঘ ২৫ বছর পর ২০২২ সালের ৩রা সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়াকে সভাপতি, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সহ-সভাপতি ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সারকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। দীর্ঘ ৯ মাস পর গত ৫মে ৭১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদনের জন্য জেলা কমিটির কাছে প্রেরণ করা হয়। এ পূর্নাঙ্গ কমিটির তালিকা নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু পত্র পত্রিকায় নানা ধরনের বিভ্রান্ত মূলক অপ-প্রচার চালানো হয়। এতে করে আমাদের দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, কমিটি অনুমোদনের জন্য আমরা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের কাছে আমাদের প্রস্তাবিত কমিটি অনুমোদনের জন্য পাঠানো হয়েছে। এ প্রস্তাবিত কমিটির নেতৃবৃন্দ এ সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন। কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করেন সাবেক এ সাংসদ। এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্য ছাড়াও উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ঐতিহাসিক ৬ দফা দিবস পালন করে সোনারগাঁ আওয়ামীলীগ। এতে আওয়ামীলীগের গুরুত্বপূর্ন নেতারা বক্তব্য রাখেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ