দেবীদ্বারে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার দেবীদ্বারে উদযাপিত হয়েছে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার বিকেলে পৌর মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় আলোচনা সভা-র‌্যালি শেষে দিনটি উপলক্ষে কেক কেটেছে উপজেলা আওয়ামী লীগ। এই সভায় আসন্ন দেবীদ্বার পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে ঐক্য হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে এই অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার তার বক্তব্যে বলেন, আমি আশা রাখি, নেতা-কর্মীদের মেধা, পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় আমাদের দেবীদ্বারে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে এবং এই উপজেলা আওয়ামী লীগ আরও গতিশীল ও শক্তিশালী হবে।
আমাদের বাংলাদেশে স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্র বিরোধী অপশক্তি এখনও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।
আমাদের সবার এখন এক হয়ে হাতে হাত রেখে এই অপশক্তির যে কোন অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে।

বক্তব্য শেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি দেশবাসীকে শুভেচ্ছা জানান।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিনের সভাপতিত্বে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ওমর ফারুক, সংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার ও মোস্তাফিজুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য জিবন চন্দ্র দাস সদস্য হেলাল উদ্দিন সদস্য নজরুল ইসলাম সদস্য হুমায়ন কবির, বন- ও পরিবেশ বিষয়ক সম্পাদক হুমায়ূন কবিরসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুনঃ