ঢাকা থেকে অপহৃত কিশোরী সোনাগাজীতে উদ্ধার, গ্রেফতার ৩

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ঢাকা থেকে অপহৃত এক কিশোরী (১৪) কে সোনাগাজীতে উদ্ধার করা হয়েছে। রোববার ভোরে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মো. ইব্রাহীম রাজু, তার পিতা মো. আবুল হোসেন ও ভগ্নিপতি নূর উদ্দিনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগির পরিবার ও পুলিশ জানায়, সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে ইব্রাহীম ঢাকার চকবাজার থানার ২৭ নং ওয়ার্ডের ঢাকেশ্বরী এলাকায় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। ওই এলাকার এক কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে বিভিন্ন সময় উত্ত্যাক্ত করত। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার সকালে তার নেতৃত্বে ৫-৬জন আসামি তাকে জোরপূর্বক অপহরণ করে ফেনীর সোনাগাজী নিজ বাড়িতে নিয় যান। ওই কিশোরীর মা বাদী হয়ে সোনাগাজী মাডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে মামলা দায়ের করেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-১১, তাং-০৯-০৭-২০২৩খ্রিস্টাব্দ। ভোরেই পুলিশ কিশোরীকে উদ্ধার ও তিন আসামিকে গ্রেফতার করে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরীকে সোমবার ফেনী জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষা করা হবে এবং গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে হাজীর করা হলে আদালত তাদেরকে কারাগারে পাঠায়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ