বাংলাদেশের মধ্যে শান্তি প্রিয় এলাকা জুড়ী -বড়লেখা জুড়ীতে পরিবেশ মন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি।।
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী বলেছেন, বাংলাদেশের মধ্যে শান্তি প্রিয় এলাকা জুড়ী -বড়লেখা। আওয়ামী লীগের শাসনামলে কখনো ত্রাসের রাজত্ব হয়নি এ অঞ্চলে। শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা কে বিতর্কিত করার লক্ষ্যে সারাদেশেই একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় জুড়ী- বড়লেখার উন্নয়নকে বিতর্কিত করতে একটি পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আমরা এ মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শুধু তাই নয় গত কিছুদিন আগে জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমেদ এমপির বিরুদ্ধে আরও একটি পত্রিকায় এমন মিথ্যা অপপ্রচার চালানো হয়েছিল। বর্তমানে আপনারা যেমনিভাবে ঐক্যবদ্ধ আছেন, আগামী দিনেও সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ঐক্যবদ্ধ থাকতে হবে। সর্বোপরি আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

মন্ত্রী সোমবার (১০ জুলাই) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার চত্বর চৌমুহনী তে এক পথসভায় এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, যারা সরকারকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করেছে, তারা বিএনপি জামায়াতের দালাল। তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাসের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে এ সময় জুড়ী ও বড়লেখা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ