তিতাসে জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ স্মরণে দোয়া মাহফিল

তিতাস, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসে সাবেক রাষ্ট্রপতি ও জাপার প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) বিকেলে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির উদ্যােগে উপজেলার কড়িকান্দি বাজারস্থ জাতীয় পাটির প্রধান কার্যালয়ের সামনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্মরণে দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আমির হোসেন ভূঁইয়া।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সৈয়দ ইফতেকার আহসান হাসান এর পরিচালনায় বক্তব্য রাখেন, হোমনা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এটিএম মঞ্জুরুল ইসলাম শামীম,তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.মোশাররফ হোসেন, দাউদকান্দি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোকন, তিতাস উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সী,মজিদপুর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মো. ইমাম হোসেন ইমন প্রমূখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মুনাজাত করা হয় পরে এলাকার দুঃস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ