কুমিল্লায় মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সাইফুল ইসলাম।।
বিএনপি- জামাতের অগ্নিসন্ত্রাস নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর আওয়ামীলীগ। আজ রোববার(৩০জুলাই) বিকেলে নগরীর রামঘাটস্থ দলীয় কার্যালয়ে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

এসময় উপস্থিত ছিলেন-মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আবিদুর রহমান জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন,সৈয়দ নুরুর রহমান,সাংগঠনিক সম্পাদক ডা: তাহসিন বাহার সূচনা,যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

সমাবেশে বক্তরা বলেন- বিএনপি-জামায়াত আবার সহিংস হয়ে উঠেছে। সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করছে। রাজপথে আমাদের ঐক্যবদ্ধভাবে অবস্থান নিয়ে এই নৈরাজ্য প্রতিহত করতে হবে। বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু কুমিল্লায় কোন কোন প্রকার নৈরাজ্য করতে দেয়া হবেনা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে কোনো কিছুর সামনে মাথা নত না করার অঙ্গীকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

পরে সহস্রাধিক নেতাকর্মীদের অংশগ্রহনে মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্য্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে মহানগর আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

আরো দেখুনঃ