সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক সাগর

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ(নারায়ণগঞ্জ)।।
দীর্ঘদিন অপেক্ষিত সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে রাশেদুল ইসলাম রাসেলকে সভাপতি এবং শরিফুল ইসলাম সাগরকে সাধারণ সম্পাদক করে সোমবার ৩১ জুলাই রাত পৌনে ৮ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ এই কমিটি ঘোষণা করেন।

আগামী এক বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের প্যাডে সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

এ বিষয়ে নবগঠিত কমিটির সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও শরিফুল ইসলাম সাগর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে এগিয়ে নিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে উপজেলা ছাত্রলীগের অভিভাবক সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল-কায়সার এবং সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নির্দেশনায় প্রাণান্ত কাজ করে যাবো।

আরো দেখুনঃ