নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বৃক্ষরোপন কর্মসুচি পালিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্রের (টিটিসি) আয়োজনে কর্মসূচির মধ্যে ছিলো সচেতনতামূলক র‌্যালী, সমাবেশ ও বৃক্ষরোপন কর্মসুচি।

এ উপলক্ষ্যে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র ( টিটিসি) চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি নড়াইল-মাগুরা সড়কের ঘোড়াখালি মোড়ে গিয়ে শেষ হয়। পরে ওই স্থানে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতসমূলক ক্যাম্পেইন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষক কেন্দ্র চত্বরে প্রশিক্ষক প্রশিক্ষনার্থীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন ও বিতরণ করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নড়াইল জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু। সভাপতিত্ব করেন নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী আবুল বাশার আল মামুন সিদ্দিকী।

কর্মসূচিতে সরকারি কর্মকর্তা, নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের প্রশিক্ষক, প্রশিক্ষনার্থী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ