শোক দিবসের আলোচনা সভায় বঙ্গবন্ধু সহ নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করছেন ছাত্র ও শিক্ষক

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মুরাদনগরের দূর্গা রাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে ক্ষুদে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দেখানো হয়েছে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশের স্বাধীনতার প্রামাণ্যচিত্র। গতকাল মঙ্গলবার সকালে বিদ্যালয় অডিটোরিয়ামে উক্ত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক জনাব মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মনির হোসেন খাঁনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির সকল শিক্ষকরা। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলো সাবেক ছাত্র প্রিয়ন্ত মজুমদার, মুশফিকুর রহমান, মোঃ জাহিদুল ইসলাম।

জাতির জনকের পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিবেশনা করেন ধর্ম শিক্ষক ফজলে রাব্বি। মোনাজাত শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে বিতরণ করা হয় বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কিত বই। যাতে করে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ফুটে উঠে।

শোক দিবসের অনুষ্ঠান শেষে আসন্ন এইচএসসি পরীক্ষা উপলক্ষে সকল শিক্ষার্থীদের ভালো ফলাফল করে জাতির পিতার আদর্শে দেশের সেবায় নিয়োজিত হওয়ার জন্য দোয়া মোনাজাত করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ