পঞ্চগড়ে গরীব দুঃস্থদের মাঝে বিজিবির খাদ্য সামগ্রী বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পঞ্চগড়ে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)। একই সময় অসুস্থ, গরীব ও দুঃস্থদের বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে পঞ্চগড়ের শিংরোড বিওপির দায়িত্বপূর্ণ এলাকার হাজী অজিউল্লাহ গয়পানি দাখিল মাদ্রাসা মাঠে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, চিনি, তৈল এবং আলু ইত্যাদি ও চিকিৎসা সেবা প্রদান করেন তারা।

এসময় নীলফামারী ব্যাটালিয়নের (৫৬ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল আসাদুজ্জামান হাকিম উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করলে সেবা প্রদান কাজে নিয়োজিত ছিলেন শিংরোড বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার কুদ্দুস, পঞ্চগড় সিভিল সার্জন ডা. মোস্তফা জামান চৌধুরীর নেতৃত্বে আধুনিক সদর হাসপাতালের চিকিৎসকসহ একটি বিজিবি টিম।

৫৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আসাদুজ্জামান হাকিম জানান, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশে উদযাপন উপলক্ষ্যে পঞ্চগড়ের গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এবং অসুস্থ, গরীব ও দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ