পীরগঞ্জে সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রতিনিধি।।
মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করে স্ট্যাটাস দেওয়ায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ছাত্রলীগ নেতার বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত করা এবং এক জনকে কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদ স্থাগিত ও কারণ দর্শানোর নোটিশ প্রাপ্ত নেতারা হলেন উপজেলা ৯ নং সেনগাঁও ইউনিয়নের ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলাম ও ৫ নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান। পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

৯ নং সেনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রথম রায় প্রিতম মুঠোফোনে জানান, ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলাম কে ‘সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা ছাত্রলীগ তার বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত করেছে ।

এই বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবাব হোসেন বলেন, ইউসুব ও মেহেদী তারা তাদের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতাকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়। যা ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা পরিপন্থী। এ কারণে ৩ মাসের জন্য আপাতত ৯ নং সেনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলামকে বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত ও ৫ নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে । পাশাপাশি তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ