বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন; রোশন আলী মাস্টার

দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লার দেবীদ্বারে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ভানী ও বিকেলে রাজামেহারে, ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।

তিনি বলেছেন, ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা, পৃথিবীর ইতিহাসে নিষ্ঠুর রাজনৈতিক হত্যাকাণ্ড। আমরা এ ধরনের হত্যাকাণ্ড আর দেখি নাই। বঙ্গবন্ধুর শিশুপুত্র রাসেল ও গর্ভবতী পুত্রবধুকেও ঘাতকরা নির্মমভাবে হত্যা করেছিল।
যারা ১৯৭১ সালে পরাজিত হয়েছিল তারাই এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছিল। বঙ্গবন্ধুকে নিষ্ঠুরভাবে হত্যার মাধ্যমে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল। কিন্তু এই নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েও বঙ্গবন্ধু আজ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। এ দেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, ডিজিটাল বাংলাদেশ থেকে এখন ফোরজি বাংলাদেশ সৃষ্টি হচ্ছে। আগামী দ্বাদশ নির্বাচনে প্রধানমন্ত্রী একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতিকে শেখ হাসিনাকে ভোট দিন।

ওই সভাগুলোতে বিশেষ অতিথি বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির চেয়ারম্যান ও দপ্তর সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন- দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ উদ্দিন দুলাল, মো. সামসুল হক, উপদেষ্টা মো. সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. মোস্তফা কামাল, রাজামেহারের বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন, ইউপি সদস্য মো. নুরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

আরো দেখুনঃ