মতলব তথা দেশের উন্নয়নে পেশাদারিত্ব ঠিক রেখে কাজ করতে হবে:পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর প্রতিনিধি
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পণ। তারা বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে দেশ ও জাতীর কল্যাণে কাজ করেন। সাংবাদিকতা করতে গিয়ে যেন কেউ হলুদ সাংবাদিকতায় না জড়ায় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

শনিবার( ২৬ আগস্ট) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী আরও বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সমাজের চিত্র যেমন জাতির সামনে ফুটে উঠে, তেমনি তথ্যনির্ভরহীন হলুদ সাংবাদিকতা জাতিকে বিভ্রান্তি করে এবং দেশের সুনাম নষ্ট করে। কারো কোন ব্যক্তিগত বিষয় নয়, বরং সাংবাদিকদের পেশাদারিত্বের ব্যাপারে আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। মতলব তথা দেশের উন্নয়নে পেশাদারিত্ব ঠিক রেখে কাজ করতে হবে। তাহলে মানুষ উন্নয়নের ব্যাপারে আরো জানবে এবং সতর্ক থাকবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন। তার এই উন্নয়নের ধারা মতলবেও অব্যাহত থাকবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরাফাত আলামিন এর সঞ্চালনায় বক্তব্যে রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সদস্য প্রভাষক আলমাছ মিয়া, সাবেক সভাপতি আব্দুল লতিফ মিয়াজি, সহ-সভাপতি ইসমাইল খান টিটু, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতি, সদস্য জাকির হোসেন বাদশা, সদস্য মমিনুল ইসলাম, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সিপাহী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পারভেজ পাটোয়ারী।

আরো দেখুনঃ