জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত মিথ্যা বানায়োট সংবাদের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি।।
খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা, বানায়োট, ষড়যন্ত্রমূলক সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন।

সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, জাতীয় সংসদ নির্বাচন এলেই রফিকুল আলম, জাহেদুল আলম ও আওয়ামী লীগ নামে লুটপাট করে বিরোধী দলের লোকেরা আওয়ামী লীগের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপ-প্রচারে তৎপর হয়ে উঠেন। এবারও দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়িতে আওয়ামীলীগের জনপ্রিয়তাকে বিভ্রান্ত সৃষ্টি করতে এই সংবাদটিও সেই অপচেষ্টারই একটি অংশ। তারা খাগড়াছড়ির সাংবাদিকদের প্রভাবিত করতে না পেরে বিভিন্ন পত্রিকা অফিসে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশের পথ বেছে নিয়েছে।

এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সহ-সভাপতি মনির হোসেন খান, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম, খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতি’র সভাপতি এ্যাড. আশুতোষ চাকমা, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মো: কাশেম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, আওয়ামীলীগ নেত্রী বাঁশরী মারমা, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজমসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ