ফেনীর ব্যতিক্রম রাজনীতি আমি মেনে নিতে পারিনা – সাবেক এমপি হাজী রহিম উল্যাহ

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য, জেদ্দা মহানগর আওয়ামী পরিষদের সাবেক সভাপতি আলহাজ্ব রহিম উল্যাহ বলেছেন- ফেনীর ব্যতিক্রম রাজনীতি আমি মেনে নিতে পারিনা, মহান আল্লাহ কবি, সাহিত্যিক, বিজ্ঞানী, দার্শনিক সহ ১৮ হাজার মাখলুকাত সৃষ্টি করেছেন মানুষের কল্যাণের জন্য, আর আমি রাজনীতি করি দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য। একজন মানুষকে ভোট দিয়ে নির্বাচনী এলাকার জনগণ সংসদে পাঠান। তিনি এলাকাবাসীর সমস্যা সংকটের কথা সংসদে গিয়ে বলবেন। সরকারি নিয়ম অনুযায়ী টেন্ডারের মাধ্যমে এলাকার উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়। কিন্তু আমাদের ফেনীতে এর ব্যতিক্রম ঘটে। ফেনীর আওয়ামী রাজনীতিতে আমার পক্ষে না থাকলে আপনার বাড়ি ঘরে হামলা-ভাঙচুর করতে হবে কেন? ফেনীতে বহু বড়বড় নেতার জন্ম হয়েছিল। রাজনীতি করলে মনে রাখবেন প্রত্যেকে প্রত্যেকের তরে। ওমর ফারুক চৌধুরী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ছিলেন, তাকেও দলের পদ থেকে সরতে হয়েছে। মনে রাখবেন ক্ষমতা কারোর জন্য চিরস্থায়ী নয়। সরকারের এ ক্রান্তিকালে উন্নয়নের জোয়ার এবং অর্জন ধূলিসাৎ হয়ে যাচ্ছে। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ারের কথা প্রচার করতে হবে। জনগণকে জানাতে হবে। সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। মহান আল্লাহ ভালো জানেন, কখন কাকে কোথায় স্থান দেবেন?

ফেনী জেলার সোনাগাজী উপজেলার মুহুরী প্রজেক্টের নতুন ব্রিজের সামনে পর্যটকদের গোলাপ দিয়ে বরণ কালে এক সংক্ষিপ্ত সভায় তিনি শুক্রবার বিকালে এসব কথা বলেন।

ফুল দিয়ে তার এ ব্যতিক্রমি বরণে পর্যটকদের মাঝে উচ্ছ্বাস দেখা দিয়েছে।

মুক্তিযোদ্ধা কাজী মনির আহমদের সভাপতিত্বে উক্ত পথসভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুল আরেফিন, আ.লীগ নেতা এবিএম তালেব আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজ আহম্মদ, আবু ইউছুপ স্বপন, হক সাহাব, এনামুল হক ও ওহিদুল ইসলাম প্রমুখ।

আরো দেখুনঃ