গোল করে ও করিয়ে দলকে জেতালেন রোনালদো

চলতি মৌসুমে আল-নাসরের হয়ে দুর্দান্ত খেলছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ধারাবাহিকভাবে বজায় রেখেছেন নিজে ফর্ম। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) আল তা’য়ির বিপক্ষে অসাধারণ এক অ্যাসিস্টে গোল করিয়েছেন পর্তুগিজ এই সুপারস্টার। এরপর নিজেও করেছেন গোল। প্রিন্স আব্দুল আজিজ বিন মুসাইদ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল তা’য়িকে ২-১ গোলে হারিয়েছে আল-নাসর।

পুরো ম্যাচে দাপট নিয়ে লড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। একের পর এক আক্রমণে দিশেহারা করেছে প্রতিপক্ষের রক্ষণ ভেদ। এদিন ম্যাচের শুরুর দিকেই গোল করার দুর্দান্ত এক সুযোগ পেয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। তবে তা কাজে লাগাতে ব্যর্থ হন তিনি।

ম্যাচের ৩২তম মিনিটে অ্যান্ডারসন তালিসকার গোলে লিড নেয় আল-নাসর। প্রতিপক্ষের ডি-বক্সের ভেতরে বল পেয়ে যান সিআর সেভেন। এরপর অসাধারণ এক বাই-সাইকেল কিকে তালিসকার কাছে তা পাঠিয়ে দেন রোনালদো। আর তা থেকে লক্ষ্যভেদ করতে খুব একটা বেগ পেতে হয়নি ব্রাজিলিয়ান এই ফুটবলারের।

বিরতির পর ম্যাচে ফিরতে ব্যস্ত হয়ে উঠে আল তা’য়ি। ম্যাচের ৭৯তম মিনিটে ভার্জিল মিসিডজান সমতায় ফেরায় স্বাগতিকদের। তবে এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। এর মিনিট তিনেক পরেই পেনাল্টি পায় রোনালদোর দল। আর স্পট-কিক থেকে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন সিআর সেভেন। তার গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর।

এই জয়ে সৌদি প্রো লিগে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে আছে আল-নাসর।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ