ছিনতাই হওয়া মোবাইল ফেরত চাইতে গিয়ে রক্তাক্ত জখম ২

নীলফামারী প্রতিনিধি।
ছিনিয়ে নেয়া মোবাইল ফোন ফেরত চাইতে গিয়ে ছিনতাইকারী ও তার পরিবারের হামলায় রক্তাক্ত জখম হয়ে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আবু তাহের (৬০) ও হজরত আলী (৩৭)।

ঘটনাটি ঘটেছে (৩০ সেপ্টেম্বর শুক্রবার সকাল সারে ৯ টার দিকে সদর উপজেলার গোড়্গ্রাম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বিহারী পাড়া গ্রামে।

আহত আবু তাহের ও হযরত আলী জানান, শুক্রবার ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে আমার ছেলে মেহরাব এর হাত থেকে একই এলাকার লাল মিয়ার ছেলে ইব্রাহিম (১৮) একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়, শুক্রবার সকালে ইব্রাহিম এর কাছে মোবাইল ফোনটি ফেরত চাইলে , ইব্রাহিম ও তার পরিবারের ৫ সদস্য পিতা লালমিয়া (৬০) মা চায়না বেগম (৪০) বোন জুলেখা (২৩) আলাউদ্দিন (২৫) চুরি, রড ও বাঁশের লাঠি দিয়ে মো: আবুতাহেরের মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে এসময় ভাতিজা হজরত আলী আবু তাহের কে বাচাতে আসলে তার মাথায় ও ঘাড়ে ও কুপিয়ে যখন করে লাল মিয়া, ইব্রাহিম ও আলাউদ্দিন । এসময় এ সময় দুই মাসের অন্তঃসত্ত্বা ইরিন আক্তার (১৮) তাদের বাঁচাতে এগিয়ে আসলে তার তলপেটে লাথি মারে সেও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন, সাহিদা বেগম ও তল পেটে লাথির আঘাত নিয়ে হাসপাতালে।

এ বিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

আরো দেখুনঃ