আবারও নগ্ন অবস্থায় দেখা মিলবে রণবীরের

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। অভিনয় করছেন নিয়মিত। তার অভিনীত সিনেমার জন্য বারবার খবরের শিরোনাম হলেও গত বছর নগ্ন ফটোশুট করে সবাইকে অবাক করে দিয়েছিলেন তিনি।

‘পেপার ম্যাগাজিন’র বিবস্ত্র ছবিগুলো দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে উঠেছিল ঝড়। একই কাণ্ডে তার নামে থানা পুলিশও হয়েছিল। এবার মিউজিক ভিডিওতে নগ্ন হয়ে হাজির হলেন রণবীর।

আমেরিকান গায়ক সুফজান স্টিভেনস একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন। ‘জ্যাভলিন’ শিরোনামের ওই গানের ভিডিওর থাম্বনেইলে নগ্নরূপে দেখা গেছে রণবীরকে। অবশ্য এতে অবাক হওয়ার কিছু নেই। এই অভিনেতার গত বছরের নগ্ন ছবিগুলো নিজের মিউজিক ভিডিওতে ব্যবহার করেছেন সুফজান।

বার্ট রেনল্ডসের আইকনিক ফটোগ্রাফটির পুনর্নিমাণ করেছিলেন রণবীর। তার বিতর্কিত ছবিগুলি এক বিখ্যাত পত্রিকার কভার ফটো হয়েছিল। নগ্ন অবস্থায় একটি পাটির উপর শুয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন রণবীর।

এর জেরে ভারতের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এক নারী আইনজীবী রণবীরের বিরুদ্ধে তখন মামলা ঠুকে দেন। তার অভিযোগ ছিল, চারিত্রিক মূল্যবোধ ও নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন তিনি। গত বছরের ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসেবে নথিভুক্ত করেছিল মুম্বাইয়ের চেম্বুর থানার পুলিশ।

রণবীরের সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এতে তার বিপরীতে ছিলেন আলিয়া ভাট। করণ জোহর নির্মিত ছবিটি দর্শকের বেশ সমাদর পেয়েছে।

প্রসঙ্গত, খোলামেলা দৃশ্যে এবারই প্রথম নয়। এর আগেও ২০১৬ সালে বেফিকরে সিনেমার দৃশ্যে অর্ধনগ্ন দেখা গেছে তাকে। বলিউডের হালের জনপ্রিয় নায়ক রণবীর ক্যামেরার সামনে সবসময় সাহসী, যা স্ত্রী দীপিকার বেশ পছন্দেরও বটে।

এদিকে সমালোচকরা নগ্ন ছবি নিয়ে আলোচনা করলেও চিন্তিত নন রণবীর সিং। তিনি তার মতোই ফটোশুটের প্রচারও করেছেন নিয়মিত। এমনকি নগ্ন হয়ে ফটোশুটের পেয়েছেন নতুন নতুন প্রস্তাব।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ