নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে। এতে দগ্ধ হয়েছে স্বামী–স্ত্রীসহ তাদের শিশু সন্তান। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (৮ অক্টোবর) ভোর ৪টার দিকে উপজেলার নাগের চরের একটি ভাড়া বাসায় এই দুর্ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন– অরিজিৎ (৩৫), তার স্ত্রী রিংকু (২৮) এবং তাদের শিশু সন্তান কাব্য (২ বছর ৯ মাস)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

দগ্ধদের স্বজন আরমান আলি জানান, অরিজিৎ ব্যাংকে চাকরি করেন। আজ ভোরের দিকে তার স্ত্রী রিংকু গ্যাসের চুলায় দুধ গরম করতে যান। আগে থেকেই লিকেজ হয়ে রান্নাঘরে গ্যাস জমে থাকায় চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ ঘটে। এতে তারা তিনজন দগ্ধ হন। পরে সংবাদ পেয়ে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন।

ডা. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দগ্ধ হয়ে একই পরিবারের মা, বাবা ও শিশুসহ তিনজন জরুরি বিভাগে আসে। এদেরে মধ্যে অরিজিৎয়ের শরীরের শতকরা ১৪ ভাগ, রিংকুর শতকরা ৮০ ভাগ এবং তাদের শিশু সন্তান কাব্যের শতকরা ২০ ভাগ দগ্ধ হয়েছে। বর্তমানে তারা জরুরি বিভাগের অবজারভেশনে রয়েছে। এর মধ্যে শিশুটির মায়ের অবস্থা আশঙ্কাজনক।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ