বিএনপি এখন নেতৃত্ব শূন্যতায় ভুগছে: রেজাউল করিম

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপিতে নেতৃত্ব দেওয়ার মতো কোনো নেতা নেই, ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেনকে এনেছিল তিনিও এখন সরে গেছেন। এখন বিএনপি দিশেহারা অবস্থায়। বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন বসে থাকবে না।

শনিবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১০টায় পটুয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ১৯৭০ সালের নির্বাচনে মাওলানা ভাসানীর ন্যাশনাল আওয়ামী পার্টি নির্বাচনে আসে নাই, তাতে বাংলাদেশের নির্বাচন বন্ধ থাকে নাই। বঙ্গবন্ধুর নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল, বাংলাদেশ স্বাধীন হয়েছে।

বিএনপি বিজয়ী হতে পারবে না জেনে নির্বাচনে আসবে না। ২০ দলীয় জোটে অনেক দল আছে তাদের নামও জানি না। ১২ দলীয় জোট হয়েছে সেখানে একটি দলেরও রেজিস্ট্রেশন নেই। এ জাতীয় লোকেরা হালুয়া রুটির লোভে এখানে ওখানে যাবে। বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে। অসংখ্য রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহণ করতে অপেক্ষা করছে।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ওবায়দুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো. কামরুল ইসলাম প্রমুখ।

প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনির্মিত ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করেছে গণপূর্ত বিভাগ।

আরো দেখুনঃ