কুড়িগ্রামে ইঞ্জিনিয়ার মামুন হত্যার প্রতিবাদে মানববন্ধন।

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।

মাদক সন্ত্রাসীদের হামলায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের ছিনাইহাট গ্রামের বিএসসি ইঞ্জিনিয়ার মাহমুদুল ফেরদৌস মামুনের মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে ছিনাই বাজারে ঘন্টাখানিক মানববন্ধন রচনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, ছিনাই ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী রজব আলী, রোকনুজ্জামান রোকন, বুলেট মিয়া, নিহত মামুনের পিতা ছদরুল হক, বড় ভাই মাহবুবুল ফেরদৌস রতন প্রমুখ।

উল্লেখ্য গত ৯ অক্টোবর থেকে মামুন নিখোঁজ ছিল। এরপর গত ১৬ অক্টোবর ইঞ্জিনিয়ার মামুনের মৃতদেহ কুড়িগ্রাম পৌর শহরে অবস্থিত বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশের স্থানীয় অফিসের অভ্যন্তরে একটি পরিত্যক্ত পুকুরে ফুলেফেপে ওঠা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৩জনকে আটক করে পুলিশী রিমান্ডে নেয়া হয়েছে।

ক্ষুব্ধ এলাকাবাসী জানান, সদ্য ইঞ্জিনিয়ারিং পাশ করা তরতাজা একটি যুবককে সন্ত্রাসীরা নিশংসভাবে হত্যা করেছে। আমরা মামুন হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। যাতে ভবিষ্যতে সন্ত্রাসীরা কোন মায়ের বুক খালি করতে না পারে।

আরো দেখুনঃ