মুরাদনগরে সড়ক দূর্ঘটনায় নিহত কলেজ শিক্ষার্থী লতিফ

আজিজুল হক, মুরাদনগর (কুমিল্লা):
কুমিল্লার মুরাদনগরে বন্ধুর বিয়ের শেরওয়ানি দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী লতিফ (২২) নিহত হয়েছে। নিহত লতিফ উপজেলার ভুবনঘর গ্রামের প্রবাসী মোহাম্মদ আলীর ছেলে। সে মুরাদনগর কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ থেকে সদ্য এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। এ ঘটনায় আরো ২জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আহতরা হলো, মুরাদনগর সদরের হাবিব মিয়ার ছেলে মোটরসাইকেল আরোহী হাসিব (২০) ও চৌধুরী কান্দি গ্রামের রিপন মিয়ার ছেলে পথচারী সজীব মিয়া (২২)। শনিবার রাত ৮টার দিকে উপজেলা সদরের নিমাইকান্দি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত লতিফ বন্ধু হাসিবের বিয়ের শেরওয়ানি ফেরত দিতে মোটরসাইকেলে করে কোম্পানীগঞ্জ বাজারে যায়। সেখান থেকে বাড়ি ফেরার সময় নিমাইকান্দি এলাকায়, আচমকা রাস্তা পার হতে যাওয়া প্রবাসী সজীব মিয়া সামনে চলে আসলে তৎক্ষনাৎ নিয়ন্ত্রন হারিয়ে পেছন থেকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল সহ তারা তিনজনেই রাস্তার পাশে ছিটকে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মোটরসাইকেল আরোহী লতিফ ও পথচারী সজীব মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করেন। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে কুমিল্লা যাওয়ার পথে লতিফ মৃত্যুবরণ করে। অপরদিকে, আহত হাসিব চিকিৎসাধীন রয়েছে ও পথচারী সজীবের শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নতি চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল জনবাণীকে বলেন,বিষয়টি সম্পর্কে আমি অবগত না। এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

আরো দেখুনঃ