চৌহালীতে আ’লীগের অস্থায়ী কার্যালয়ে আগুন

সিরাজগঞ্জের চৌহালীতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রচার-প্রচারণার জন্য নির্মিত অস্থায়ী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এজন্য আওয়ামী লীগ নেতারা স্থানীয় বিএনপি নেতাদের দায়ী করেছেন।

চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দিন জানান, মঙ্গলবার গভীর রাতে বাঘুটিয়া ও উমারপুর ইউনিয়নের ৩টি ওয়ার্ডে নির্বাচন পরিচালনার জন্য চর ছলিমাবাদের ভুতের মোড়ে অবস্থিত আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের টিনের ঘরে আগুন দেয়। তখন পাশে থাকা কাপড়ের দোকানে আগুন ছড়িয়ে পড়লে পুরো ঘর ভষ্মিভুত হয়।

বুধবার ভোরে জানতে পেরে স্থানীয় আওয়ামী লীগ নেতারা গিয়ে পুলিশ ও দলীয় নেতাকর্মীদের জানায়। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেন তিনি।

তাজউদ্দিন আরও জানান, চলমান সারাদেশে বিএনপি-জামায়াতের সহিংসতার অংশ হিসেবে এ নাশকতা চালিয়েছে তারা। এজন্য আইনগত পদক্ষেপ নেয়া হবে। আশা করছি, পুলিশ দায়ীদের খুঁজে বের করে আইনের আওতায় আনবে।

এদিকে, দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম নুহু বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

চৌহালী থানার ওসি হারুন অর রশিদ জানান, আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল হতে একটি অবিস্ফোরিত ককটেলসহ আলামত উদ্ধার ও দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ