আবারও মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক।।

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই মানেই বাড়তি উন্মাদনা, উত্তেজনা। লাতিন অ্যামেরিকার এই দুই দলের লড়াইয়ের উত্তাপ ছড়িয়ে পড়ে মাঠের বাইরেও। সাবেক ফুটবলার, ধারাভাষ্যকাররাও মেতে উঠেন কথার লড়াইয়ে। চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল আবারও একে অপরের মুখোমুখি হচ্ছে।

ইন্দোনেশিয়ার মাটিতে চলছে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের আসর। যেখানে প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। শুক্রবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় মাঠে নামবে দুই দল। ইতোমধ্যেই চিরপ্রতিদ্বন্দ্বীদের লড়াইকে সামনে রেখে বাড়তি উন্মাদনা বিরাজ করছে ফুটবলপ্রেমীদের মধ্যে।

যুব বিশ্বকাপে গ্রুপ ‘সি’ থেকে দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ব্রাজিল। ৩ ম্যাচে দুই জয় এক পরাজয়ে ছয় পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে ছিল তারা। আর শেষ ম্যাচে ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে সেলেসাওরা।

অন্যদিকে, গ্রুপ-ডি’ তে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনার যুবারা। ৩ ম্যাচে দুই জয় এক পরাজয়ে ছয় পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে ছিল তারা। সবশেষ রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে ভেনেজুয়েলাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ