নড়াইলে জেলা পর্যায়ে নির্বাচিত জয়িতাকে সংবর্ধনা প্রদান

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল জেলা পর্যায়ে নির্বাচিত ৫জন জয়িতা সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়া সদর উপজেলা পর্যায়ে নির্বাচিত ৫ জয়িতাকেও সংর্বর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা প্রশাসকের হলরুমে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা দেয়া হয়।

জেলা পর্যায়ে নির্বাচিত জয়িতারা হলেন সফল জননী নারী কালিয়া উপজেলার জোকা গ্রামের মৃত ভূইয়া আল-আমিনের স্ত্রী আঞ্জুমান আরা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী লোহাগড়ার লক্ষীপাশার মৃত এস,এম কবীরের মেয়ে হেনা পারভীন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য সফল নারী নড়াইল শহরের মাছিমদিয়ার মোঃ আলমগীর সিদ্দিকীর স্ত্রী গুলশান আরা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী লোহাগড়া উপজেলা শহরের লোহাগড়া গ্রামের ইতি মাহমুদ, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী কালিয়া উপজেলার বড়কালিয়ার গোলাম মোস্তফার স্ত্রী কানিজ সুলতানা। নির্বাচিত জয়িতারা এর আগে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হন।

এছাড়া নড়াইল সদর উপজেলা পর্যায়ে নির্বাচিত ৫জন জয়িতাকেও সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধিতরা হলেন সফল জননী নারী পৌরসভার ভাদুলীডাঙ্গার মৃত সুবীর কুমার রায়ের কন্যা মীরা রায়, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী পৌরসভার কুড়িগ্রামের কে.এম. মনিরুল ইসলামের কন্যা তাসনুভা ইসলাম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নড়াইল শহরের মাছিমদিয়ার মোঃ আলমগীর সিদ্দিকীর স্ত্রী গুলশান আরা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী নড়াইল পৌরসভার মাছিমদিয়ার মৃত নওয়াব আলীর মেয়ে নাসরিন সুলতানা এবং শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সদরের গোয়ালবাড়ি গ্রামের রসোময় আঢ্যের মেয়ে সুলতা রানী।

জেলা ও উপজেলা পর্যায়ের নির্বাচিত জয়িতাদের সনদপত্র ও সম্মাননা স্মারক দিয়ে সম্মাননা জানান প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী রানী মজুমদার সহ অন্যান্য অতিথিবৃন্দ।

এছাড়া লোহাগড়া ও কালিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে উপজেলা পর্যায়ে নির্বাচিত জয়িতাদেরও সংবর্ধনা দেয়া হয়।

নড়াইল জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতারা, মহিলা সংগঠনের প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ