রাজশহী-৪ আসন বাগমারায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে রাজশাহীর- ৪ আসনে (বাগমারায়) নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের মারপিটে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের অন্তত: ১০ জন কর্মী সমর্থকত আহত হয়েছেন।

আহতদের মধ্যে ভবানীগঞ্জ পৌর আ.লীগের ৬নং ওয়ার্ড সভাপতি সাইদুর রহমান, বাগমারা উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি ও তার স্বামী সাইদুর রহমানকে স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে এলাকায় দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ভবানীগঞ্জ পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, রোববার দুপুরে তেলিপুকুর গাঙ্গোপাড়া বাজারে মাহাবুর রহমান নামে স্থানীয় এক আ.লীগের কর্মীকে মুখোধারী কয়েকজন লোক মারপিট করে আহত করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনার জের ধরে রাত ৮ টার দিকে ভবানীগঞ্জ গোডাউন মোড়ে একটি চায়ের দোকানের সামনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক তাহেরপুর পৌরসভার কাউন্সিলর এরশাদ আলীর নেতৃত্বে ১০-১২ জন ব্যক্তি অস্ত্রশস্ত্র নিয়ে মোটর সাইকেযোগে এসে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের সমর্থকদের উপর হামলা করে।

এ সময় আত্মরক্ষার্থে মমতাজ আক্তার বেবি তার বন্ধবী সেলিনা আক্তারকে সঙ্গে নিয়ে সিএনজিযোগে শিকদারির দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় হামলাকারীরা পেছনে ধাওয়া করে যাত্রাগাছী বাজারে ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি ও তার বান্ধবী সেনিলা আক্তারকে সিএনজি থেকে টেনেহিছঁড়ে নামিয়ে মারপিট করে গুরুত্বর আহত করে। পরে ওই সিএনজিও ভাংচুর করা হয়।

হামলাকারীরা নৌকার প্রার্থী আবুল কালামের সমর্থক বলে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক দাবি করেন। অপরদিকে নৌকার প্রার্থী আবুল কালামও অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার এক কর্মীকে মারপিট করেছে আহত করেছে।

থানার ওসি অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেছেন এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে পালটাপালটি মামলা করার প্রস্তুতি চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ