মুরাদনগরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে জামাই নিহত, শ্বশুরসহ আহত ৩

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে মাটিবোঝাই অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে জামাই ওহাব আলী হুমু (৫০) নিহত ও স্বশুর বাচ্চু মিয়াসহ ৩ জন আহত হয়েছে।

শনিবার বিকাল আনুমানিক ৩টায় উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জুর গ্রামে এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।

জানা যায়, একটি মাটিবোঝাই ট্রাক্টর ইটভাটায় আসার পথে গুঞ্জর বেলতলী বাজার সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটো রিকশাকে চাপা দিয়ে একশ’ গজ দূরে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওহাব আলী হুমু (৫০) নিহত হয়। সে একই গ্রামের মৃত জুনাব আলীর ছেলে। আহতরা হলেন, একই গ্রামের মৃত কিতাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৭০), আবু তাহেরের ছেলে আবু কাউছার (২৬) ও শুক্কুর আলীর ছেলে জোসেদ মিয়া (৪৫)। তাদেরকে চিকিৎসার জন্য মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকগণ অবস্থা বেগতিক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত বাচ্চু মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিহত ওহাব আলী হুমু ও আহত বাচ্চু মিয়া সম্পর্কে জামাই- শ্বশুর। নিহত ও আহত সকলেই ব্যাটারী চালিত অটো রিকশার যাত্রী ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক্টর ও অটো রিকশাটি থানায় নিয়ে আসে।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। শুনেছি ঘটনাটি নাকি স্থানীয় ভাবে আপোষ করে ফেলেছে। তারপরও অভিযোগ নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ