কুমিল্লা-৩ (মুরাদনগর) নৌকার প্রার্থীর বক্তব্যের শুরুতেই দর্শক শ্রোতাদের প্যান্ডেল ত্যাগ

সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের নৌকার প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি ওয়াজ মাহফিলে বক্তব্যের শুরুতে উপস্থিত শ্রোতারা হৈ হুল্লোর করে প্যান্ডেল থেকে বের হয়ে যান। এ সময় চুপ থাকাসহ না যাওয়ার জন্য মাহফিল কর্তৃপক্ষ বারবার মাইকে অনুরোধ করলেও দর্শক শ্রোতারা কানে নেয়নি।

রোববার রাতে উপজেলার আকবপুর ইউনিয়নের পান্ডুঘর দরবার শরীফের বার্ষিক ওয়াজ মাহফিলে এ ঘটনা ঘটে।

একই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওই আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। তবে এ নেতার বক্তব্যের সময় দর্শক শ্রোতা সকলেই মনযোগ সহকারে তাঁর বক্তব্য শুনেন। জাহাঙ্গীর আলম সরকার তাঁর বক্তব্যে বলেন, আমরা দারিদ্র্যতা থেকে বেরিয়ে এসে উন্নত রাষ্ট্রের কাতারে যাচ্ছি। এক শ্রেণির মানুষ এ উন্নয়নকে ভালো চোখে দেখছে না।

তারপরই নৌকার প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন বক্তব্যের সময় উপস্থিত দর্শক শ্রোতা নিজেদের মধ্যে হৈ হুল্লোর করে প্যান্ডেল ছেড়ে চলে যান।

এ সময় মঞ্চে থাকা মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু জানান, গত দশ বছরে এমপির শাসনামলে অনিয়ম ও দূর্নীতিসহ সাধারণ জনগণের অবমূল্যায়নের ক্ষোভে হয়তো দর্শকরা ক্ষুব্ধ হতে পারেন।

পরে মাহফিলের প্রধান বক্তা হযরত মাওলানা ড. এনায়েত উল্লাহ আব্বাসী শ্রোতাদের শান্ত করে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকারের জন্য দোয়া করে সেল্ফী তুলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ