চার শতাধিক নেতা-কর্মী নিয়ে জাহাঙ্গীর আলম সরকারের পক্ষে মাসুদ চেয়ারম্যানের গনসংযোগ

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার-প্রচারনা।

বুধবার বিকেলে সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাক আহম্মেদ মাসুদের নেতৃত্বে চার শতাধিক নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে জাহাঙ্গীর আলমের পক্ষে ঈগল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন।

এসময় তিনি নেতা কর্মীদের নিয়ে মুরাদনগর থেকে গনসংযোগ শুরু করে হীরারকান্দা, দিলালপুর, ধনিরামপুর গ্রামের সাধারণ ভোটারদের সাথে ঈগল প্রতীকে ভোট চেয়ে প্রচার-প্রচারনা শেষ করেন।

গনসংযোগ কালে মোস্তাক আহম্মেদ মাসুদ বলেন, আপানরা জানেন আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আপনারা স্বতঃস্ফ‚র্ত ভাবে ভোট কেন্দ্রে যাবেন এবং জননেতা জাহাঙ্গীর আলম সরকারকে ঈগল প্রতীকে ভোট দিবেন। এবার শান্তিপুর্ন নির্বাচন হবে, প্রশাসন নিরপেক্ষ ভুমিকা পালন করবে, কোনো মিথ্যা প্রভাকান্ডায় কান দিবেন না। সকল ভয়ভীতিকে উপেক্ষা করে আপনার ভোট আপনি দিবেন, এসময় তিনি আরো বলেন, আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে মাঠে যখন নেমেছি ইনশাআল্লাহ জাহাঙ্গীর আলম সরকারকে ঈগল প্রতীকে বিজয় করে ঘরে ফিরবো।

এই সময় মোস্তাক আহমেদ মাসুদের সাথে ছিলেন, মুরাদনগর উপজেলা তাঁতীলীগের আহবায়ক আজিজুল হক, স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল ইসলাম, সোহরাব হোসেন, যুবলীগ নেতা মোশারফ হোসেন, মো: আলম মিয়া, রিংকু, তোফায়েল আহম্মেদসহ মুরাদনগর সদর ইউনিয়নের চার শতাধীক নেতা কর্মী ও সমর্থকরা।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ