৭ জানুয়ারির ভোটে সকল চক্রান্তের অবসান ঘটবে- এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা-৬ (সদর ও সিটি করপোরেশন) আসনে টানা চতুর্থ বারের মতন নৌকা নিয়ে নির্বাচনী মাঠে ঝড় তুলেছেন বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। হেভিওয়েট এই প্রার্থী ছুটে চলেছেন নগরীর প্রাণকেন্দ্র থেকে প্রত্যন্ত জনপদে। টার্গেট শুধু জয়ই নয়, নৌকার ভোটের রেকর্ড গড়া। দেশসেরা হওয়া। শেষ সময়ে বিরামহীন প্রচারনা নৌকার সমর্থনে পাড়া, মহল্লা, গ্রাম আর নগরে যেন উৎসবে মেতেছে ।

গতকাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এমপি বাহার বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ৪ টি উঠান বৈঠকে অংশ নেন। সবকটি উঠান বৈঠকই জনসভায় রুপ নেয়। গতকাল বিকেলে তিনি শহরতলীর দূর্গাপুর দক্ষিণ ইউনিয়নের ক্ষেতাসার, সন্ধ্যায় নগরীর ৮ নং ওয়ার্ডের কালিতলা মাঠ ও রাজগণ্জ বাজার এবং রাতে শাসনগাছা বাস টার্মিনাল ( বালুর মাঠে) বক্তব্য রাখেন এমপি বাহার। এসময় মহানগর আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন।

এসব উঠান বৈঠকে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন, ৭ জানুয়ারির ভোটে সকল চক্রান্তের অবসান ঘটবে। জাতির পিতার কন্যার বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। দেশের উন্নয়ন অগ্রগতিকে থামিয়ে দেওয়ার অপচেষ্টা চলছে । ভোটের মাধ্যমে এর জবাব দিতে হবে। ভোটের পরীক্ষায় কুমিল্লা প্রথম হতে হবে। আগামী ৭ তারিখ প্রমাণ করতে হবে কুমিল্লার জনগন শেখ হাসিনার পক্ষে, উন্নয়নের পক্ষে, গনতন্ত্রের পক্ষে।

এদিকে গতকাল বৃহস্পতিবার এমপি বাহারের পক্ষে এমপির সহধর্মিণী মিসেস মেহেরুন্নেসা বাহার, দুই কন্যা ডা. তাহসিন বাহার সূচনা ও আয়মান বাহার সোনালি সহ দলীয় নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এদিকে, প্রচারণার প্রথম দিন গত ১৮ ডিসেম্বর থেকে প্রতিদিনই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি পেশাজীবিরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

গতকাল সরেজমিন দেখা গেছে, নির্বাচনী মাঠ নেতাকর্মীসহ ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও সিটি করপোরেশনের কাউন্সিলররা দাপিয়ে বেড়াচ্ছেন। ব্যবসায়ী, শ্রমজীবি মানুষ, সুশীল সমাজসহ বিশাল জনগোষ্ঠী লিফলেট বিতরণসহ ভোটের দিন কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে আহ্বান জানান। ভোটাররা বলছেন, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপির জয় জয়কার চারদিকে যেন নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে এবার ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ