বিয়ের জন্য পাত্র খুঁজছেন ১১২ বছর বয়সী নারী

অনলাইন ডেস্ক।।

আগে সাতবার বিয়ে হয়েছে তাঁর। এর মধ্যে বেশ কয়েকবার বিধবা হয়েছেন। কয়েকজনের সঙ্গে হয়েছে ডিভোর্স। এখন কোনো স্বামী নেই। চার সন্তান, ১৯ নাতি–নাতনি রয়েছে তাঁর। এবার তাই একজন জীবনসঙ্গীর খোঁজ করছেন মালয়েশিয়ার ১১২ বছর বয়সী নারী সিতি হাওয়া হুসিন।

এদিকে সংবাদমাধ্যম দ্য স্টার ডটকম বলছে, এই বয়সে এসে একজন সঙ্গীর খুব দরকার বলে মনে করেন হুসিন। এ কারণে এখন কেউ বিয়ের প্রস্তাব দিলে তিনি না করবেন না।

মালয়েশিয়ার কেলানতানের টাম্পাত এলাকার বাসিন্দা সিতি হাওয়া হুসিন বলেন, ‘আমার আগের স্বামীদের কয়েকজন মারা গেছেন। কয়েকজনের সঙ্গে আমার সংসার টেকেনি।’

তার এই বয়সেও বেশ প্রাণবন্তই মনে হয় সিতি হাওয়াকে। তিনি প্রতিদিন পাঁচ ওয়াক্ত পড়তে পারেন। বর্তমানে ছোট ছেলে আলি সেমের সঙ্গে থাকছেন।

এদিকে এই বয়সেও সুস্থ থাকার পেছনে কারণ জানতে চাইলে এই নারী বলেন, তিনি ভারী খাবার খুব একটা খান না। তবে কোনো বেলা না খেয়েও থাকেন না। আর নিয়মিত প্রেসারের ওষুধ খান।

সিতি হাওয়া হুসিনের ছোট ছেলে আলি সেমে বলেন, ‘এখনো আমার মা দিনে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে পারেন। যদিও তাঁর স্মৃতিশক্তি কিছুটা দুর্বল হয়ে গেছে, এরপরও তিনি অতীতের অনেক গল্প আমাদের শোনান।’

সূত্র : বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ