যাবত জীবন সাজা প্রাপ্ত আসামি পেটকাটা খুইশ্যাসহ আটক-১০

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ ১০ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে মুরাদনগর থানা পুলিশ। যাবত জীবন সাজা প্রাপ্ত আসামি খোরশেদ আলম ওরফে পেটকাটা খুইশ্যা। সে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।

আজ রোববার ভোরে এস আই আব্দুল আল মামুন ও এ এস আই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা বাখরনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

অপরদিকে মুরাদনগর থানার এস আই মোশেদ,শামিম ও মঞ্জু শনিবার দিন ভর অভিযান চালিয়ে হোন্ডা চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে। হোন্ডা চোর চক্রের সদস্যরা হলেন, মুরাদনগর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে শাহ আলম, নবীপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে নাজমুল হাসান পাপন, রহিমপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মো: হাবিব, পদুয়া গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে জামাল, অনন্তপুর দরিকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে সাইফুল প্রকাশ মিস্টার, কসবা উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের নোয়াগাঁও বেপারি বাড়ির সেলিম আহম্মেদের ছেলে কাইয়ুম আহম্মেদ অনিক।

অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই কুসুম, মোরশেদ ও শামীম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কোম্পানিগঞ্জ উত্তর ত্রিশ এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ তিন জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, খলিল সরকার, সাদ্দাম হোসেন ও মো: সুমন। এই সময় গোলাম কিবরিয়া ও জামালসহ তিন জন পালিয়ে যায়।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, শনিবার দিন রাত অভিযান পরিচালনা করে যাবত জীবন সাজা প্রাপ্ত আসামিসহ ১০ জন অপরাধিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, চুরি,ডাকাতিসহ যে কোন অপরাধের সাথে যারা জড়িত থাকবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। এই সমস্ত অপরাধিদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ