তিতাসে ড্রাগন ফলের বিপ্লব ঘটাতে চাই… জেলা পরিষদের প্যানেল মেয়র পলাশ

তিতাস, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার তিতাস উপজেলাধীন মানুষের শরীরের পুষ্টিগত মান উন্নয়নের জন্য বিদেশি সুস্বাদু ফল ড্রাগন উৎপাদন বৃদ্ধির লক্ষে জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মু. দেলোয়ার হোসেন পলাশের বাগান থেকে বিনামূল্যে ২০০ পরিবারকে ১৫ টি করে ড্রাগন ফলের চারা বিতরণ করেন।

১৮ ফেব্রুয়ারি রবিবার বেলা ৩টায় গাজীপুরস্থ জেলা পরিষদের ডাক বাংলোতে তিতাসের সাধারণ জনগণের মাঝে ড্রাগন ফলের চারা বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় মু.দেলোয়ার হোসেন পলাশ বলেন, ড্রাগন একটি সুস্বাদু, সুমিষ্ট ফল। আমি চাই তিতাসের প্রতিটি গ্রামে ড্রাগন চাষ হোক। বিপ্লব ঘটুক ড্রাগন ফলের। তাই আজকে আমি বিনামূল্যে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সাধারণ মানুষের মাঝে চারাগাছ বিতরণ করছি। আশা করি খুব স্বল্প সময়ে সকলের বাগান থেকে ডৃরাগন ফল খেতে পারবেন। শুধু আজকেই নয়, কারো ড্রাগনের চারাগাছ প্রয়োজন হলো ফেইসবুকে যোগাযোগের নম্বর আছে যোগাযোগ করবেন এবং বাগান থেকে নিয়ে আসবেন।

এছাড়াও ড্রাগন ফলের চারা রোপন, রক্ষণাবেক্ষণ বিষয়ে দিকনির্দেশনা বক্তব্য রাখেন তিতাস উপজেলা উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার আতিকুর রহমান খান প্রমূখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো.রফিকুল ইসলাম নিরব, সাবেক মেম্বার মিজানুর রহমান, হাসিনা আক্তার মেম্বার, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগ নেতা শাহিনুল ইসলাম সেনু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.মনির সরকার, রাজিব মজুমদার, ছাত্রলীগ নেতা বোরহান, রিয়াদসহ তিতাস উপজেলাধীন ইউপি সদস্যদের উপস্থিতিতে ড্রাগন ফলের চারা বিতরণ করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ